ফলোআপ পটুয়াখালী প্রতিদিন-এ সংবাদ প্রকাশের পর অবশেষে হদিস মিলেছে কলাপাড়ার ভিজিডির চালের ২৮০ পরিবারের মধ্যে বিতরন

0

 

কলাপাড়া প্রতিনিধি : অবশেষে হদিস মিলল কলাপাড়ার চম্পাপুর ইউনিয়নের ভিজিডির আট টন চালের। বৃহস্পতিবার সকালে ইউপি কার্যালয়ের সামনে ২৮০ দুঃস্থ পরিবারের মধ্যে বিতরন করা হয়েছে এ ভিজিডির চাল। তদারকি কর্মকর্তা সমবায় অফিসার তহিদুল ইসলাম ও মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তার জানান, বৃহস্পতিবার ইউপি কার্যালয়ের সামনে তাদের উপস্থিতিতে এ চাল বিতরণ করা হয়।

উল্লেখ্য, ডিসেম্বর মাসের বরাদ্দ হিসাবে ২৮০ দুঃস্থ পরিবারের প্রত্যেককে ৩০ কেজি করে চাল বিতরণের জন্য সংশ্লিষ্ট ইউনিয়নের মেম্বার দেলোয়ার হোসেন এ চাল কলাপাড়া খাদ্যগুদাম থেকে ৩১ ডিসেম্বর উত্তোলন করেছেন। খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ জলিল সিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। কিন্তু গরিব পরিবারের এ চাল এতদিন বিতরণ করা হয় নি।

এ নিয়ে পটুয়াখালী প্রতিদিনসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় “কলাপাড়ায় ভিজিডির আট টন চালের হদিস নেই” শীর্ষক খবর প্রকাশ হয়। এতে প্রশাসনসহ ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের টনক নড়ে।

চেয়ারম্যান রিন্টু তালুকদার জানান, পরিবহন সমস্যার কারণে এ চাল কলাপাড়ায় খাদ্যগুদামে রেখেছিলেন। কিন্ত খাদ্য গুদাম কর্মকর্তা জলিল সিকদার এ কথা অস্বীকার করেন।