বঙ্গবন্ধু‘র ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এলজিইডি‘র উদ্যোগে চিত্রাঙ্গণ প্রতিযোগিতা ও আলোচনা সভা

0

 

স্টাফ রিপোর্টারঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এলজিইডি‘র উদ্যোগে চিত্রাঙ্গণ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় এলজিইডি মিলনায়তনে ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক আলো সভা অনুষ্ঠিত হয়। সভায় এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মোঃ হানিফ এর সভাপতিত্বো আলোচনা সভায় প্রধান অতিথির বখÍব্য রাখেন এলজিইডি তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মালেক সরকার। এলজিইডি,পটুয়াখালী এর সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের (পরিবারবর্গসহ) অংশগ্রহণে চিত্রাঙ্গণ প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ক ও খ গ্রুফে মোট ২৫জন প্রতিযোগি অংশ গ্রহণ করে ৩জন করে মোট ৬ জন প্রতিযোগিকে সার্টিফিকেট এবং পুরস্কৃত হরা হয়। চিত্রাঙ্গণ প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন জেলা শিল্পকলা একাডেমীর কার্যনির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা মানস কান্তি দত্ত,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স। ক ক্যাটাগরিতে ১ম স্থান অধিকার করেন মোঃ রফিকুল ইসলাম ও তানজিলা আক্তারের কন্যা জেরিন তাসনীম অর্পি, ২য়হয়েছেন শফিউর রহমান ও ফরিদা আখতার এর ছেলে আবরার শাহরিয়ার রাফিল, এবং ৩য় হয়েছেন মোঃ মিজানুর রহমান ও মোসাঃ হেলেনা বেগমের ছেলে মাহামুবুর রহমান শান্ত। খ ক্যাটাগরিতে মোঃ জাকির হোসেন ও হামিদা আক্তারের ছেলে মোঃ রফিকুল ইসলাম রাতুল,২য় হয়েছেন নিজাম উদ্দিন ও নিলুফা ইয়াসমিন এর ছেলে আসাদুল্লাহ আলভী এবং ৩য় হয়েছেন বিভাষ দত্ত ও উৎপলা দত্ত এর ছেলে অর্নিবান দত্ত দীপ।

ক ও খ গ্রুফে ১ম বিজয়ী আগাম ১৫ আগষ্ট এলজিইডি‘র সদর দপ্তরে অনুষ্ঠিতব্য চুড়ান্ত প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে বলে জানিয়েছেন এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মোঃ হানিফ। এলজিইডি,পটুয়াখালী এর সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানগন উপস্থিত ছিলেন।