বরগুনার আমতলীতে দুই শিশু ধর্ষণ গ্রেফতার ৪

1

জয়দেব রায়, বরগুনা : বরগুনার আমতলীতে সোমবার বিকেলে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে গতকাল মঙ্গলবার কারাগারে পাঠানো হয়েছে।

 

আমতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানিয়েছেন, প্রথম ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ২ টার দিকে হলদিয়া ইউনিয়নের দক্ষিন টেপুরা গ্রামে। টেপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর এক ছাত্রী (৭) ছুটি শেষে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ওই শিশুটিকে একই এলাকার লোকমান হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২২) বিস্কুট খাওয়ানোর কথা বলে চম্পা বেগমের খালি ঘরে নিয়ে যায়। সেখানে শিশুটি ধর্ষিত হয়েছে। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ি ফিরে গিয়ে তার বাবা-মাকে নির্যাতনের কথা জানিয়েছে। শিশুটির পরিবার এর বিচার দাবী করলে হাসানের পরিবার তাদের উল্টো মারধর করে। এ ঘটনায় হাসানসহ তার চাচা নজরুল ইসলাম, মা আকলিমা বেগম ও ভগ্নিপতি সালামকে আসামী করে আমতলী থানায় মামলা করা হয়েছে। শিশুটিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে পটুয়াখালী জেনারেল হাসপাতালে।

 

এদিকে কুকুয়া ইউনিয়নের রায়বালা গ্রামে বিকেল ৫ টায় অপর এক শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে, । ওই গ্রামের বারেক হাওলাদারের ছেলে হাসান (৩০) পাশের বাড়ির ১০ বছরের এক শিশুকে প্রতিবেশী সবুজের ঘরে নিয়ে ধর্ষণ করেছে। এর বিচার দাবী করলে শিশুটির বাবা ওহাব মৃধা ও ফুফু আম্বিয়াকে কুপিয়ে আহত করা হয়। তাদের দুজনকেই মুমুর্ষু অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির মা বাদী হয়ে আমতলী থানায় মামলা দায়ের করলে রাতেই মূল আসামী হাসান, তার মা নাসিমা বেগম, চাচী ফাতেমা বেগম ও সহযোগি সবুজকে পুলিশ গ্রেফতার করেছে। তাদেরকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।##