বর্তমান কমিশনের আমলে সকল নির্বাচন            আইনানুগ ও গ্রহনযোগ্য করা হবে-নির্বাচন কমিশনার মো: রফিকুল ইসলাম

1

কে এম সোহেল,আমতলী প্রতিনিধিঃ বর্তমান নির্বাচন কমিশনের আমলে যেখানে যে ধরনের নির্বাচন হবে সবগুলো আইনানুগ এবং গ্রহনযোগ্য করা হবে। এই ম্যাসেজটা শুধু পৌছে দিতেই তালতলীতে এসেছি। আপনাদেরকে আমরা আশ্বস্ত করতে এসেছি, আপনারা আমাদের সহযোগীতা করুন। শুধূ প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা নয়, আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর কোন সদস্য কিংবা নির্বাচনের সাথে সংশ্লিষ্ট কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে, সে যেই হউক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। বুধবার  দুপুরে বরগুনার তালতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম এসব কথা বলেন।

বরগুনার জেলা প্রশাসক ড. মহাঃ বশিরুল আলমের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আ. হালিম খান, পরিচালক নির্বাচন প্রশিক্ষন আ. আলিম, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) পটুয়াখালীর কোম্পানি কমান্ডার এম ছুরত আলম ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার প্রমুখ।

আগামী ১৬ এপ্রিল তালতলী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ২১ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৫১জন  ও সাধারণ সদস্য পদে ১৭৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।