বহিরাগত মাদকসেবী সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ট পটুয়াখালী সরকারী কলেজে ছাত্রদের রাস্তা অবোরোধ

0

06

পটুয়াখালী সরকারী কলেজের ছাত্ররা বহিরাগত কতিপয় মদকসেবী সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাদের গ্রেফতার ও রাস্তা অবোরধ সহ বিভিন্ন কর্মসূচী পালন করেন।

গতকাল বৃহসপতিবার বিকাল ৪টায় পটুয়াখালী সরকারী কলেজের ছাত্ররা কলেজের সামনে এ অবোরধ কর্মসূচী পালন করেন । কলেজর ছাত্রাবাসে বহিরাগত কতিপয় স্থাণীয় চিহ্নিত মাদকসেবী সন্ত্রাসীরা ঢুকে সাধারন ছাত্রদের মারধর, টাকা পয়সা ছিনতাই, মোবাইল ও লেপটপ নিয়ে যায়।এতে অতিষ্ট হয়ে ছাত্ররা শেষ পর্যন্ত রাস্তা অবোরদের মত কর্মসূচী দিতে বাধ্য হয়।ছাত্রদের অভিযোগ ঐ সকল চিহ্নিত মাদক সেবীরা রাতে ছাত্রাবাসে ঢুকে মদ,গাজা,ইয়াবাসহ বিভিন্ন ধরনে নেশা বস্তু নিয়ে ছাত্রাবাসে ঢুকে। তাদেরকে ঢুকতে না দিলে মাদকসেবীরা ঐ সকল সাধারন ছাত্রদের মারধর সহ টাকা পয়সা ছিনতাই, মোবাইল ও লেপটপ নিয়ে যায়। কোথাও কোন ধরনের প্রতিকার না পেয়ে ছাত্ররা শেষ পর্যন্ত রাস্তায় নেমে আসে। যতক্ষন পর্যন্ত ঐ সকল মাদক সেবীদের গ্রেফতার না করবেন ততক্ষন ছাত্ররা রাস্তা অবরোধ করে রাখার ঘোষনা দেন।

পরে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তারিকুল ইসলাম আন্দোলন কৃত ছাত্রদের বলেন যে কোন মূল্যে সন্ত্রাসী ও মাদকসেবীদের গ্রেফতার করা হবে।বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ নাসির উদ্দিন হাওলাদার সদর থানার ওসির বক্তব্যর উপর নির্ভর করে অবরোধ কর্মসূচী তুলে নিতে বলেন। সাধারন ছাত্ররা ছাত্রলীগ সভাপতি ও ওসির কথায় আশস্থ হয়ে রাস্তার অবরোধ তুলে নেন।

#