বাংলাদেশ মহিলা পরিষদের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

2

স্টাফ রিপোর্টার ঃ “সম্পদ, সম্পত্তিতে সমান অধিকার-নারীর ক্ষমতায়ন ও স্থায়ীত্বশীল উন্নয়নের পূর্বশর্ত” সহ নারী ক্ষমতায়ন ও নির্যাতন প্রতিরোধে বিভিন্ন স্লোগান নিয়ে পটুয়াখালীতে বাংলাদেশ মহিলা পরিষদের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার সকাল ১০টায় সংগঠনটির কলেজ রোডস্থ জেলা কার্যালয় থেকে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পটুয়াখালী পৌরসভাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে শপথ পাঠ করে কার্যালয় এসে শেষ হয়।বাংলাদেশ মহিলা পরিষদ পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদিকা দিপালী রাণী রায়ের সভাপত্বিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারন সম্পাদক শ.ম দেলওয়ার হোসেন দিলিপ। আরও বক্তব্য রাখেন শুকতারা মহিলা সংস্থার পরিচালক মাহফুজা ইসলাম, সদর উপজেলা  কমউনিষ্ট পার্টির সাধারন সম্পাদক সমীর কর্মকার, মহিলা পরিষদের, আইন সম্পাদক অনিমা বষাক, অর্থ সম্পাদক তাপুসী কর্মকার প্রমুখ।

র‌্যালি ও আলোচনা সভায় সংগঠনটির সদস্যবৃন্দ, শুকতারা স্টুডেন্ট ফোরামের সদস্যবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষারর্থী বৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।