বাউফলের নিখোঁজ যুবকের লাশ কেরানীগঞ্জ থেকে উদ্ধার

3

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালী বাউফল উপজেলার দক্ষিন বিলবিলাশ গ্রামের খালেক শিকদারের ছেলে রেজাউল শিকদার নামে নিখোঁজ এক যুবকের লাশ রাজধানীর কেরানীঞ্জের টেগুরিয়া এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়না তদন্ত শেষে গতকাল বৃহস্পতিবার সকালে নিহতের গ্রামের বাড়ি পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

নিহতের ছোট ভাই জহিরুল ইসলাম জানায়, রেজাউল ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনে চাকুরি করার সুবাদে কেরানী গঞ্জের চুলকাটি এলাকায় বসবাস করতেন। গত সোমবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে ব্যাক্তিগত কাজে বের হলে ওই রাতে আর বড়ি ফিরে আসেনি। মঙ্গলবার রেজাউলের শ্যালক রাসেল বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কোথাও খুঁেজ না পেয়ে পরের দিন বুধবার সকালে সাধারণ ডায়েরীর করার জন্য কেরানিগঞ্জ থানায় যায়। পুলিশ সোমবার রাত ২টায় কেরানীগঞ্জের টেগুরিয়া এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে মিডফোর্ট হাসপাতালের মর্গে রেখেছেন বলে জানান নিখোঁজ রেজাউলের স্যালককে জানায়। এ সময় পুলিশের তোলা নিহতের ছবি দেখে সনাক্ত করেন শ্যালক রাসেল। বুধবার রাতে লাশ মিডফোর্ট হাসপাতালের মর্গ থেকে নিয়ে আসেন নিহতের পরিবারের লোকজন।

কি কারনে তার ভাইকে হত্যা করা হতে পারে জিজ্ঞাসা করা হলে নিহতে ছোটভাই জহিরুল বলেন, আমি জানিনা। তবে অজ্ঞাত একটি ফোন নম্বর দিয়ে তার ভাবীর ফোনে বলা হয়েছে ‘তোর স্বামী আমাকে বউ ছাড়া করেছে আমি ওকে দুনিয়া ছাড়া করেছি’।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জা.মো. মাসুদুজ্জামান জানান, বিষয়টি কেউ থানায় অবহিত করেনি।