বাউফলে একই রাতে তিন বাড়িতে ডাকাতি

1

Untitledবাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের তিনটি গ্রামের তিনটি বাড়িতে বুধবার দিবাগত রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ওই সময় বাড়ির সদস্যদের হাত-পা বেঁেধ নির্যাতন করে নগদ টাকাসহ স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার কাছিপাড়া ইউনিয়নের উত্তর কাছিপাড়া গ্রামের আবুল হোসেন আকন ,কাছিপাড়া লঞ্চঘাট এলাকার ছালাম খান ও পাকডাল গ্রামের কৃষি বিভাগের উপসহকারী কর্মকর্তা হামিদুল ইসলামের বাড়িতে বুধবার দিবাগত রাত দুইটা থেকে সারে তিনটার মধ্যে মুখোশধারী ১০-১২ জনের সসস্ত্র ডাকাত দল হানা দেয়। এ সময় ডাকাতরা ওই তিন বাড়ির ঘরের দরজা ভেঙে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সব সদ্যদের হাত পা বেঁেধ অমানবিক নির্যাতন করে। নির্যাতনে আবুল হোসেন আকন(৫০) জান্নাতুল ফেরদৌস ছবি (২০) পিয়ারা বেগম (৫৫) সাইমুন (২১) ফাতেমা বেগম (৩৫) তামান্না (১৫) বিল ফরোজ বেম (৪০) স্বর্না (১৮) ও সপ্না (১২) মারাতœক আহত হয়। ওই সময় তিন ঘর থেকে ডাকাতদল নগদ তিন লাখ টাকা, দশ ভরি স্বর্নালংকার, চারটি মোবাইল ও দলিলদস্তাবেজ লুট করে নেয়। অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজ আহাম্মেদ ঘটনাস্থলে পরিদর্শন করে জানান যে, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে মনে করেন।

এ বিষয়ে বাউফল থানার ওসি আ জা ম মাসুদুজ্জামান বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।