বাউফলে চাঁদা দিতে বাধাঁ দেওয়ায় টিকিট কাউন্টারে হামলা

1

 

বাউফল প্রতিনিধি ঃ পটুয়াখালীর বাউফলে ঢাকাগামী একটি ডাবল ডেকার লঞ্চ থেকে চাঁদা নিতে বাঁধা দেওয়ায় ঘাট ইজারাদারের টিকেট কাউন্টার ভাঙ্গচুর ও লুটপাট করছে দুবৃত্তরা। শনিবার সন্ধায় উপজেলার কালাইয়া বন্দর লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় টিকেট কাউন্টারে কর্তব্যরত রয়েল হাওলাদার নামে এক ব্যাক্তি বাউফল থানায় অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছেন।

 

অভিযোগে জানা গেছে, কালাইয়া লঞ্চঘাটের বাসিন্দা সুখা বেপারির ছেলে নিখিল(১৯) চিত্ত বেপারির ছেলে চয়ন (২০), সুভাষ বেপারির ছেলে টিটু(২০), অধীর শীলের ছেলে মধু শীল(২০) ও কুডু দালালের ছেলে জসিম(২৬) সংঘবদ্ধ হয়ে কালাইয়া-ঢাকা রুটের ডাবল ডেকার লঞ্চ এমভি ঈগল-৪ এর ইন্সেপেক্টর কাদের মিয়ার কাছে একলাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে লঞ্চ চলতে দেবেন না বলে হুমকি দেন। গত ৩ অক্টোবর শনিবার ওই গ্রুপটি ঈগল লঞ্চে চাঁদা আনতে গেলে কালাইয়া ঘাট ইজারাদার মো. জামির হোসেন চাঁদা দেবেন না বলে তাদেরকে চলে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে চাঁদা দাবিকারী ওই গ্রুপটি সন্ত্রাসী কায়দায় জামিরের টিকিট কাউন্টারে হামলা চালিয়ে কাউন্টারের চেয়ার-টেবিল ভাংচুর ও কাউন্টারে কর্তৃব্যরতদের মারধর করে ক্যাশবাক্স ভেঙ্গে সাড়ে ১০ হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে যায়।

 

ঈগল-৪ লঞ্চের ইন্সেপেক্টর কাদের মিয়া জানান, ওই ছেলেদের কিছু দাবি দাওয়ার ব্যপার ছিল। বাউফল থানার ওসি আ জা মো. মাসুদুজ্জামান জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।