বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হামলা ও দোকানপাট ভাংচুর আহত ৫

0

 

কৃষ্ণ কর্মকার, বাউফল : পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় গতকাল রবিবার সকাল নয়টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের কমপক্ষে পাঁচ জন আহত হয়। আহতদের মধ্যে মো. জাহিদ (২১), মো. ফয়সালকে (২১) বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং মো. আলতাফ হোসেনকে (৫০) পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, উপজেলার নওমালা আব্দুর রশিদ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মো. ইভানের সাথে সহপাঠি মো. রুমানের সাথে শনিবার সকালে বেঞ্চে বসা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রবিবার সকাল নয়টার দিকে আব্দুর রশিদ ডিগ্রী কলেজ সড়কে রুমান ও তার কয়েকজন সহযোগী ইভানকে মারধর করে। পরে ইভান কয়েকজন সহযোগী নিয়ে নওমালার নগরেরহাট বাজারে গেলে সেখানে রুমানের সাথে তার পুনরায় সংঘর্ষ বাঁধে। এসময়ে স্থানীয় আমির বেপারীর ছেলে বেল্লাল ও কবির ইভানের পক্ষ নিলে স্থানীয় দোকানদার আলতাফের সংগে সংঘর্ষ হয়। এই সংঘর্ষের জের ধরে বেল্লালের ভাই জাহাঙ্গীরের রেষ্টুরেন্ট, বসত ঘর, রহিমের রেষ্টুরেন্ট ও নগরেরহাট বাজারে বেল্লালের থাকার ঘড়ে হামলা হয়। এর পতিবাদে  বাবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেয়।

এ বিষয়ে বাউফল থানার এস আই মো. আলমগীর হোসেন বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।