বাউফলে দুই কেজি গাঁজাসহ আটক দুই

0

কৃষ্ণ কর্মকার, বাউফল ঃ পটুয়াখালীর বাউফল থানার পৌর শহরের হাইস্কুল রোড এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা বাসুদেব ঘোষ ও তার স্ত্রী কল্যানী ঘোষকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১২টার দিকে মাদক বিক্রেতা বাসুর ঘরে তল্লাশি চালিয়ে গাঁজা সহ তাদেরকে আটক করা হয়।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাসুদেব ঘোষ ও তার স্ত্রী কল্যানী ঘোষ পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার দিন রাত ১১টার দিকে নাজিরপুর ইউনিয়নের বোর্ড সরকারী প্রাইমারী স্কুল এলাকার বাসিন্দা ফজলুল হক মিয়ার ছেলে মোঃ নিজামকে ৫পিস ইয়াবা ও গাঁজা সহ আটক করে পুলিশ। এরপর নিজামের স্বীকারোক্তি অনুযায়ী ওসি মাসুদুজ্জামান আটক নিজামকে ক্রেতা সাজিয়ে মাদক বাবসায়ী বাসুদেব ও তার স্ত্রী কল্যানীর ঘরে যায়। এ সময় ওই মাদক ব্যাবসায়ী গাজা বের করে দেওয়ার সময় হাতে নাতে গেপ্তার করে এবং তাদের বসত ঘরে তল্লাশি চালিয়ে ২ কেজি গাঁজা ঊদ্ধার পুলিশ।

 

ঘটনার সত্যতা স্বীকার করে বাউফল থানার ওসি আ জা ম মাসুদুজ্জামান বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা