বিজয় আনন্দে পটুয়াখালীতে সাইকেল স্টান্ট-শো

1

06

মোঃ জহিরুল ইসলামঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিজয়ের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে এবং ডিজিটাল ও স্ট্যান্ডে আত্মনির্ভশীল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে পটুয়াখালীতে সাইকেল স্টান্ট-শো অনুষ্ঠিত হয়েছে। পটুয়াখালী সাইকেল রাইডার্সের আয়োজনে পটুয়াখালী রাইডার্স ও বরিশাল সাইকেল রেঞ্জার্সের সহযোগিতায় এবং পটুয়াখালী অনলাইন প্রেসক্লাব মিডিয়া পার্টনার হিসেবে এ শো প্রদর্শন করা হয়।

১৬ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় পৌরসভা চত্বরে সাইকেল, মটর সাইকেল স্টান্ট শো প্রদর্শন করেন পটুয়াখালী রাইডার্সের আঃ হাই মুন, শিশির কর্মকার, পটুয়াখালী সাইকেল রাইডার্সের মোঃ বেল্লাল হোসেন, মিরাজ, ফয়সাল ও বরিশাল সাইকেল রেঞ্জার্সের মোহাইমিন আহসান, মাইনুল হাসান রাব্বি সহস্টান্ট রাইডার সদস্য বৃন্দ। এ সময় অতিথি হিসেবে উপস্থিত অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ মশিউর রহমান বাবলু, সাধারন সম্পাদক সিকদার মোঃ হাসান, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ছিলেন জেলা যুবলীগের মোঃ রেজাউল করিম (শোয়েব), বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ হাফিজুর রহমান, ইসলাম প্রমুখ।

এক বিশেষ সাক্ষাৎকারে আয়োজক সদস্য মোঃ বেলাল বলেন, স্টান্ট কোন খেলা বা সার্কাস নয়, এটা একটি আত্মবিশ্বাস, সাহসিকতা ও সৎইচ্ছা। স্টান্ট প্রতিটি মানুষ কে তার জিবনের লক্ষে পৌছতে সাহায্য করে। আমরা চাই স্টান্টের মাধ্যমে বাংলাদেশ কে বিশ্বের দরবারে আরও একদাপ এগিয়ে তুলে ধরতে, তাই আমাদের আয়োজন।

পটুয়াখালী রাইডার্সের সভাপতি মোঃ আঃ হাই মুন বলেন, আর যাতে বাংলাদেশের চলচিত্রে বা বিজ্ঞাপনে অন্যদেশ থেকে স্টান্ট রাইডার ভাড়া করতে না হয়। আমরাই করব আমাদের স্টান্ট, সেই লক্ষ্য নিয়ে কাজ করছি আমরা। আমরা আশা করি সরকার আমাদের এ ডিজিটাল চিন্তা শক্তিকে বিকশিত করতে সাহায্য করবেন। তিনি আরও বলেন, স্টান্ট টিকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যেন স্পোর্টস হিসেবে ঘোষনা করে।