মহিপুর ইউপি নির্বাচনে দলীয় প্রতীক পেতে প্রার্থীদের দৌড় ঝাঁপ শুরু

24
সোলায়মান পিন্টু, কলাপাড়া( পটুয়াখালী) প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।  মঙ্গলবার সকালে কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আবদুর রশিদ এ তথ্য নিশ্চিত করছেন।
নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলে ২৩ সেপ্টেম্বর ২০২০ মনোনায়ন পত্র দাখিলের শেষ 
তারিখ। ২৬ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ। ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহার এবং ২০ অক্টোবর ২০২০ তারিখ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে, মেয়াদ উত্তীর্ন মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মহিপুরের সাধারন ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। স্থানীয় সরকার পরিষদের 
এ নির্বাচনে অংশগ্রহন ইচ্ছুক চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যরা ভোট যুদ্ধে অংশ নেয়ার প্রস্তুতি শুরু করেছেন। এতে মহিপুরের গ্রামীন জনপদ উৎসব মুখর হয়ে উঠতে শুরু করেছে।
এছাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থীরা দলীয় প্রতীকের মনোনয়ন পেতে নিজ নিজ দলের হেভিওয়েট নেতাদের কাছে দৌড় ঝাঁপ শুরু করেছেন। 
আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান বুলেট বলেন, দলের পক্ষে ছাত্র জীবন থেকে কাজ করেছি। আমি এখন নিজেকে মহিপুরবাসীর সেবায় উৎসর্গ করতে চাই। দল যদি আমাকে যোগ্য মনে করে দলীয় মনোনয়ন দেয়, তাহলে আমি নির্বাচনের জন্য প্রস্তুত আছি। দল যাকে নমিনেশন তার পক্ষে কাজ করবেন বলে জানান এই মনোনয়ন প্রত্যাশী।