মহিপুর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

1

 

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি: মহিপুর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এইস এম ইমরান আল-আহছানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মহিপুর থানার ছাত্রলীগ। রবিবার বেলা ১১ টায় মহিপুর ব্রীজ সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ২৬ আগষ্ট  জেলা ছাত্রলীগ আয়োজিত বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকীর শোক সভায় যোগদিতে এসে দলীয় সন্ত্রাসীদের হামলার শিকার হন ইমরান।

মহিপুর থানার ছাত্রলীগের সভাপতি মো ঃ নজরুল ফকিরের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন সম্পাদক মো ঃ সোয়াইক এর সঞ্চালনায় মানববন্ধন উত্তর সমাবেশে বক্তরা বলেন ২৬ আগষ্ট বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে পটুয়াখালী জেলা ছাত্রলীগ আয়োজিত শোক সভায় যোগ দিতে মহিপুর থানা ছাত্রলীগ সাধারন সম্পাদকসহ পাঁচ নেতাকর্মীর হামলা চালায় জেলা ছাত্রলীগ সভাপতি নাসির হাওলাদারের ভাই জাহিদুল ইসলাম (নেসার) হাওলাদারের সন্ত্রাসী বাহিনী। পরে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাশেদ খান তাকে উদ্ধার করে  পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  করেন। বক্তারা এই হামলার নিন্দা জানিয়ে দোষীদের শাস্তির দাবী জানান।

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি নাসির হাওলাদারের মোবাইল ফোনে(০১৭২৭৯৮৩৭৮৪) একাধীকবার ফোন দিলেও তিনি রিসিভ করেন নি।তবে জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক রাশেদ খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বঙ্গবন্ধুর শোক সভায় যোগ দিতে এসে যদি ছাত্রলীগের থানা কমিটির সাধারন সম্পাদক দলীয় লোকজন দ্বারা হামলার স্বীকার হন এর চেয়ে দূঃখের আর কিছু হতে পারে না। তিনি বিষয়টির নিন্দা জানিয়ে দোষীদের শাস্তির দাবী করেন এবং কেন্দ্রীয় ছাত্রলীগের হস্তক্ষেপ কামনা করেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম তারিকুল ইসলাম জানান আওয়ামী লীগের একাধীক নেতা আমাকে ফোন দিয়েছিলো। বিষয়টি তারা মীমাংশা করে দেবেন বলে জানিয়েছেন।