মহিলা উন্নয়ন সমিতির উদ্যোগে ফ্রি চিকিৎসা ও হাইজিন উপকরন বিতরন

1
OLYMPUS DIGITAL CAMERA

 

স্টাফ রিপোর্টারঃ সকল প্রসূতির জন্য মানসম্মত সেবা আমাদের অঙ্গীকার – এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ মাতৃত্ব দিবস ও  মাসিক কালিন পরিচ্ছন্ন দিবস পালন উপলক্ষে শতাধিক দুঃস্থ মহিলাকে ঔষধ বিতরন সহ ফ্রি চিকিৎসা সেবা প্রদান ও শতাধিক ছাত্রীদেরকে হাইজিন উপকরন প্রদান করেছে পটুয়াখালী মহিলা উন্নয়ন সমিতি।

শনিবার সকাল ১০টায় সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ভায়লা ফজলুল করিম   মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ে কমরেড মোতালেব মোল্লার সভাপতিত্বে বিদ্যালয়ের ৮ম. ৯ম ও ১০ম শ্রেনীর ১০০ ছাত্রীদের মাঝে হাইজিন উপকরন বিতরন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ সেকান্দার, সহকারী শিক্ষক মো.ইসমাইল হোসেন ও এস.এম সবির উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন আয়োজক সংগঠন পটুয়াখালী মহিলা উন্নয়ন সমিতির পরিচালক সৈয়দ মোফাজ্জেল হোসেন, কিশোর-কিশোরী পরিষদ লোহালিয়া ইউনিটের লিডার মুক্তা আক্তার, আদুরী আক্তার ও ভায়লা কিশোর-কিশোরী পরিষদের লিডার রুমানা বেগম এবং প্যারামেডিক ডাক্তার সিমা মিত্র।

প্রকাশ, ফজলুল করিম  মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা  স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের অর্থায়নে উক্ত কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে বলে পরিচালক সৈয়দ মোফাজ্জেল হোসেন জানান।