মাদ্্রাসা পরচিালনা কমটিতিে পতিা সুপারন্টেডন্টে পুত্রকে সভাপতি বানানোর চষ্টো

0

 

কে এম সোহলে, আমতলী  প্রতনিধিঃি বরগুনার আমতলীর দক্ষনি তক্তাবুনয়িা  রহমিয়িা দাখলি মাদ্্রাসার ম্যানজেংি কমটিতিে ভূল ও মথ্যিা তথ্য দয়িে  সদস্য পদ গ্রহন করার বরিুদ্ধে  আইনগত ব্যবস্থা নয়োর জন্য আমতলী উপজলো নর্বর্িাহী অফসিার বরাবর  লখিতি আবদেন করছেনে  হলদয়িা ইউপরি ৬ নং র্ওয়াড সদস্য মো. নজরুল ইসলাম সকিদার ও  এলাকার জনসাধারনরে পক্ষে মো. জাকরি মাদবর ।

তাদরে  লখিতি অভযিোগে জানা যায়, মাদ্্রাসার ম্যানজেংি কমটিরি ময়োদ শষে হওয়ার কারনে নতুন ম্যানজেংি কমটিি গঠনরে র্কাযক্রম শুরু   করনে  মাদ্্রাসার সুপারন্টেডন্টে আবু আব্দুল্লাহ আল ফারুক।   কাউকে কোন কছিু না জানয়িে নজিরে  ছলেে মনরিুল ইসলাম কে সভাপতি পদে নয়িোগরে জন্য উঠে পড়ে লাঘনে  তনিি । মনরিুল ইসলামরে নামে  আদালতে কয়কেটি মামলা থাকার কথা ও অভযিোগে ইউপি সদস্য নজরুল সকিদার উল্লখে করনে।

এ প্রসঙ্গে মাদ্্রাসার সুপারন্টেডন্টে আব্দুল্লাহ আল ফারুক বলনে আমার বরিুদ্ধে অভযিোগ মথ্যিা আমি নয়িমতি কমটিি করতছেনিা এ্যাডহক কমটিি করার র্কাযক্রম শুরু করছে।িনয়িমতি কমটিি কনে করছনে না এম প্রশ্নরে উত্তরে সুপারন্টেডন্টে আব্দুল্লাহ আল ফারুক বলনে আমি আইসটিি ট্রনেংি ছলিাম  বধিায় সময়রে অভাবে কমটিি গঠনরে র্কাযক্রম শুরু করতে পারি নাই।

আমতলী উপজলো নর্বিাহী অফসিার মো. মুশফকিুর রহমান বলনে  অভযিোগ তদন্তরে জন্য মাধ্যমকি শক্ষিা অফসিারকে দায়ত্বি দয়ো হয়ছেে । আমতলী উপজলো মাধ্যমকি শক্ষিা অফসিার গোলাম মস্তফা বলনে অভযিোগ আমি পয়েছেি  । তদন্ত চলছে ।

তনিি আরো বলনে  সুপার তার ছলেকেে সভাপতি করতে  না  পারায় তনিি  নয়িমতি কমটিি না করে  এ্যাডহক কমটিি করবনে বলে তাকে জানয়িছেনে। এ ঘটনায় মাদ্্রাসার শক্ষিক, শক্ষর্িাথী ,অভভিাবকদরে মধ্যে চরম ক্ষোভ  বরিাজ করছে । তারা সুপারন্টেডন্টে আব্দুল্লাহ আল ফারুকরে এসব অপর্কমরে দৃষ্টান্ত মুলক বচিাররে দাবী জানয়িছেনে।