মানুষের কল্যাণ সহ দেশকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপুর্ন – স্থানীয় সরকার সচিব আবদুল মালেক

2

ডেস্ক রির্পোট ঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক বলেছেন, ‘জনগনের কল্যান সহ দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে নিতে সাংবাদিক ও সংবাদপত্রের ভূমিকা খুই গুরুত্বপুর্ন। সাংবাদিকতা একটি মহৎ পেশা। এ পেশা সবাই ধারন করতে পারে না’। দেশকে এগিয়ে নিতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বর্তমান সরকার ও প্রশাসনের সকল উন্নয়ন কার্যক্রম সঠিকভাবে বাস্তবায়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের এগিয়ে আসার জন্য বিশেষভাবে আহবান জানান তিনি ।

 

গতকাল রবিবার দুপুর দেড়টায় প্রধান অতিথি হিসাবে পটুয়াখালী প্রেসক্লাব ভবনের ৩য় তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মোনাজাত শেষে প্রেসক্লাব ভবনের ড.আতহার উদ্দিন মিলনায়তনে সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মো. আবু সাঈদ।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অমিতাভ সরকার, পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্জ্ব খান মোশারফ হোসেন, পৌরসভার মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব এড.তারিকুজ্জামান মনি, দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাখাওয়াত হোসেন শওকত,পটুয়াখলী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ আবদুল মান্নান,ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক জাহাঙ্গীর সিকদার,প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারন সম্পাদক এড. সোহরাব হোসেন, জেলা স্বেচ্ছা সেবক লীগ সাধারন সম্পাদক এডভোকেট উজ্জল বোস, যুগ্ম সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্সসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

পরে দৈনিক পটুয়াখালী বার্তা পত্রিকার ৬ষ্ঠ বছরে পদাপর্ণ উপলক্ষে কেক কেটা পত্রিকার জন্মদিনের অনুষ্ঠান মালার শুভ উদ্বোধন করেন তিনি। ##