মির্জাগঞ্জে ৩ বাড়িতে ডাকাতি ॥ আহত-৩

0

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার বৈদ্যপাশা ও দেউলী গ্রামে শনিবার গভীর রাতে ৩ বাড়িতে ডাকাতি সংঘঠিত হয়েছে। এ সময়ে ডাকাতের হামলায় স্বামী-স্ত্রীসহ ৩ জন আহত হয়েছে। আহত আজিজ আকন(৬০) ও হেলেনা বেগম(৫০)কে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে এবং গুরুত্বর আহত খাদিজা বেগম(৫৪)কে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ডাকাত দল অস্ত্রের মুখে সবাইকে হাত-পাঁ বেধেঁ ১৮ বড়ি স্বর্ন, মোবইল সেট ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

আহত আজিজ আকন জানান,শনিবার রাতে ১০/১২ জনের ডাকাতদল আমার বসত ঘরের থাই গ্ল¬াসের জানালা কেটে ঘরে প্রবেশ করে এবং দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে। পাশের বাড়ি থাকা আমার বোন হেলেনা বেগম ঘরের ভিতরে আলো দেখতে পেয়ে সে আমাদের বাড়িতে এলে তাকেও জিম্মি করে তাঁর কানের দুল ছিড়েঁ নেয়। এরপর শুরু হয় শারীরিক নির্যাতন। আমাকে ও আমার স্ত্রী খাদিজাকে পিটিয়ে লেপ দিয়ে ঢেকে রাখে। এ সময়ে তাঁরা ঘরে থাকা উক্ত মালামাল নিয়ে যায়। আমার ঘর থেকে বের হয়ে বোন খাদিজার ঘরে প্রবেশ করে ডাকাতরা ২০ হাজার টাকা ও ¯¦র্ণালংকার নিয়ে যায়। এদিকে ওই রাতে দেউলী গ্রামের হাকিম মাষ্টারের বাড়িতে ডাকাতদল ডাকাতি করে নগদ টাকাসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ইনর্চাজ(ওসি) মোঃ মিজানুর রহমান বলেন,আমি ঘটনা শুনে তাৎক্ষনিক ভাবে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে এবং মামলা প্রক্রিয়াধীন।