Monday, August 8, 2022
Homeসারা বাংলামির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠনসভাপতি ফারুক, সম্পাদক সোহাগ

মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
সভাপতি ফারুক, সম্পাদক সোহাগ

মির্জাগঞ্জ(পটুয়াখালী)প্রতিনিধি\
পটুয়াখালীর মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। দৈনিক প্রতিদিনের সংবাদ’র মির্জাগঞ্জ প্রতিনিধি মোঃ ফারুক হোসেন খাঁনকে সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ সোহাগ হোসেনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ) এর ২ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সুবিদখালী কলেজ রোডস্থ সংগঠনের কার্যালয়ে এক সাধারণ সভায় দুই বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি উত্তম গোলদার (দি বাংলাদেশ টুডে), সহ-সভাপতি কামরুজ্জামান বাঁধন (দৈনিক আমার সংবাদ ও ৭১ টেলিভিশন), যুগ্ম সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান (দৈনিক গণণ্ঠ), সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াদুদ (দৈনিক মানবকন্ঠ),অর্থ সম্পাদক মোঃ শাকের আলম (স্বদেশ প্রতিদিন),দপ্তর সম্পাদক আতিকুর রহমান লিপন (বিজনেস বাংলাদেশ) ও প্রচার-প্রকাশনা সম্পাদক মীর মোঃ মাসুম বিল্লাহ (দৈনিক সকালের সময়)। কার্যনির্বাহী সদস্য মোঃ নাসির উদ্দিন (দৈনিক গণজাগরণ), মোঃ কামরুজ্জামান জুয়েল (দৈনিক দিনকাল), সাধারণ সদস্য – মোঃ কামরুল হুদা (একুশে সংবাদ) এবং অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ (রুপবানী)।
এছাড়া দৈনিক বাংলাদেশ বুলেটিন এর মির্জাগঞ্জ প্রতিনিধি মোঃ রনি খাঁন এবং দৈনিক সরেজমিন’র আসলাম আবদুল্লাহকে আজীবন সদস্য নির্বাচিত করা হয়েছে।##

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments