মোতালেব মোল্লা কাঠমুন্ডুতে আন্তর্জাতিক কৃষক সম্মেলনে যোগদান

0

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ কৃষক সমিতির সাধারন সম্পাদক ও জেলা কমিউনিস্ট পার্টির সাধারন সম্পাদক কমরেড মোতালেব মোল্লা, নেপালের রাজধানী কাঠমুন্ডুতে ৩-৫ জুন তিনদিন ব্যাপী আন্তর্জাতিক কৃষক সম্মেলনে যোগদানের উদ্দেশ্যে ৩১ মে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় লঞ্চযোগে  ঢাকার উদ্দেশ্যে পটুয়াখালী ত্যাগ করেছেন। তিনি ২ জুন বৃহষ্পতিবার বিকাল ৩টায় বাংলাদেশ বিমানে কাঠমুন্ডুর উদ্দেশ্যে আন্তর্জাতিক শাহ জালাল বিমান বন্দর ত্যাগ করবেন।

প্রকাশ, কাঠমুন্ডুতে ১৬৮ দেশের বিভিন্ন কৃষক সংগঠনের প্রতিনিধি আন্তর্জাাতিক কৃষক সম্মেলনে যোগদান করবেন। বাংলাদেশ থেকে কৃষক লীগ, কৃষক সমিতি, কৃষক জোট ও কৃষক ফেডারেশনের ১১জন সদস্য কাঠমুন্ডুতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক কৃষক সম্মেলনে যোগদান করবেন বলে সংশ্লিস্ট সূত্রে জানাগেছে।

পটুয়াখালী জেলা থেকে কমরেড মোতালেব মোল্লা বাংলাদেশের ১১জন সদস্যের  প্রতিনিধিদলের ডেপুটি লিডার হিসাবে উক্ত কৃষক সম্মেলনে যোগদান করবেন। মোতালেব মোল্লা ছাত্র রাজনীতির পাশাপাশি ১৯৮৪ সাল থেকে কৃষক সমিতির সাথে যুক্ত হয়ে অদ্য পর্যন্ত কৃষকদের বিভিন্ন আন্দোলনে সক্রিয়ভাবে  নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।