যায়যায় দিনের  প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

7

স্টাফ রিপোর্টারঃ  কেককাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে পটুয়াখালীতে দৈনিক যায়যায় দিনের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে।  সোমবার বেলা সাড়ে ১১টায় পটুয়াখালী  প্রেসক্লাব মিলনায়তনে বর্নাঢ্য এ অনুষ্ঠান মালার আয়োজন করা হয়।

আলোচনা সভা ও কেককাটা অনুষ্টানে পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অতিরিক্ত  জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ  দেলোয়ার  হোসেন মাতুব্বর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ,  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী আলমগীর, সদর উপজেলা  চেয়ারম্যান এ্যাডঃ মোঃ তারিকুজ্জামান মনি, প্রেসক্লাবের সাবেক সভাপতি নির্মল কুমার রক্ষিত, দৈনিক গনদাবী সম্পাদক গোলাম কিবরিয়া,সাবেক সভাপতি স্বপন ব্যানার্জী,আবু জাফর খান প্রমুখ।

এ ছাড়া অনুষ্ঠানে  প্রেসক্লাব সাধারন সম্পাদক মুফতি সালাহউদ্দিনের সঞ্চালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিনের  পটুয়াখালী জেলা প্রতিনিধি আবদুস সালাম আরিফ।

বাউফলে ঃ  সোমবার বাউফলে যায়যায়দিন পত্রিকার ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে বেলা ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার মোহম্মদ আবদুল্লাহ আল মাহামুদ জামানের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে বাউফল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক মাঠ সংলগ্ন বাউফল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপর সেখানে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠা বার্ষিকির কেক কাটেন উপজেলা নির্বাহী অফিসার। র‌্যালি ও প্রতিষ্ঠা বার্ষিকির কেক কাটা অনুষ্ঠানে বাউফলে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

রাঙ্গাবালীতেঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় যায়যায়দিনের ১১ বছর পদার্পণ উপলক্ষে আলোচনা সভা, র‌্যালী ও কেক কেটে এই দিনটি উদযাপন করা হয়েছে। সোমবার সকাল ১০ টায় উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে যায়যায়দিন রাঙ্গাবালী ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে এ আয়োজন করা হয়।

উপজেলা প্রেস ক্লাবের সভাপতি কামরুল হাসান মল্লিকের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফীন, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম সগির, রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস আলম রাঙ্গাবালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, সিনিয়র শিক্ষক মুজিবুর রহমান, রাঙ্গাবালী হাই/এ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেলা পারভীন ও চতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল ভূইয়া প্রমুখ।

বক্তারা বলেন, যায়যায়দিন বস্তুনিষ্ঠ ও সত্যনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে, ভবিষ্যতেও করবে। ষোল কোটি মানুষের প্রিয় পত্রিকা হয়ে উঠবে, এই প্রত্যাশা করেন বক্তারা। অনুষ্ঠানটি পরিচালনা করেন যায়যায়দিনের স্থানীয় প্রতিনিধি এম সোহেল।

কলাপাড়ায় ঃ পটুয়াখালীর কলাপাড়ায় যায়যায়দিন পত্রিকার ১১ বছরে পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কলাপাড়া উপজেলার আয়োজনে  প্রেসক্লাব মিলনায়তনে জন্ম দিন উপলক্ষ্যে সোমবার বেলা ১১ টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে জন্ম দিনের কেক কেটে শুভ সুচনা করা হয়। প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে ও যায়যায়দিন পত্রিকার কলাপাড়া প্রতিনিধি চঞ্চল সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজবাহউদ্দিন মাননু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহসীন পারভেজ, সাংবাদিক রফিক বিশ্বাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  প্রেসক্লাবের সাবেক সভাপতি হুমায়ূন কবীর, বিআরডিবির সহ-সভাপতি আতাউর রহমান হারুন, কমিউনিস্ট পার্টি  খেপুপাড়া শাখার সাধারন সম্পাদক কমরেড নাসির তালুকদার,  প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নেছার উদ্দিন আহমেদ টিপু, অমল মুখার্জী, এস এম মোশারেফ মিন্টু, গোফরান পলাশ, এস. কে রঞ্জন, উত্তম কুমার হাওলাদার,  কবির তালুকদার প্রমূখ।