রাঙ্গাবালীতে আ’লীগ নেতাকে পিটিয়ে জখম : থানায় মামলা

0

 

 

বিশেষ প্রতিনিধি : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা এবং বিডিআরের অবসরপ্রাপ্ত হাবিলদার সিরাজুল ইসলাম(৫৬)কে গত সোমবার রাতে উপজেলার বাহেরচর বাজারের চৌরাস্তায় পিটিয়ে জখম করেছে দুবৃত্তরা। এ ঘটনায় ওই দিন রাতে আহত সিরাজুল বাদি হয়ে চার জনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় একটি মামলা করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় কয়েজন জানায়, গত সোমবার রাত সাড়ে ৭ টায় পূর্ব শত্রুতার জের ধরে সিরাজুল ইসলামের ওপর হামলা চালায় সংঘবদ্ধ কয়েকজন দুস্কৃতিকারী। এ সময় সিরাজুলকে তারা পিটিয়ে গুরুতর আহত করে। আহত সিরাজুলকে প্রাথমিক চিকিৎসা শেষে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এদিকে, ওই দিন রাতে আহত সিরাজুল চার জনকে আসামি করে রাঙ্গাবালী থানায় একটি মামলা করেন। মামলার আসামীরা হলোÑ রাঙ্গাবালীর আমলিবাড়িয়া গ্রামের লিটন চৌকিদার, সজল চৌকিদার, ডিউক চৌকিদার এবং বাকি আরেকজন বাহেরচর গ্রামের মন্নান মৃধা।

রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহত সিরাজুল ইসলাম মুঠোফোনে বলেন, রাঙ্গাবালী উপজেলা যুবলীগ সভাপতি ও রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান হুমায়ুন তালুকদারের ইন্ধনে আমার ওপর পরিকল্পিত ভাবে হামলা করা হয়েছে। হুমায়ুনের কিছু লোকজনও আমাকে পিটিয়েছে। এমনকি থানায় যাতে আমি মামলা করতে না পারি সেই চেষ্টা করেছিল হুমায়ুন ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন বলেন, অভিযোগটি তদন্ত করে মামলা রেকর্ড করা হয়েছে।