রাঙ্গাবালীতে জাতীয় পার্টির প্রার্থীর কাছে চাঁদা দাবির অভিযোগ

0

রাঙ্গাবালী প্রতিনিধি ঃ আসন্ন ইউপি নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটাবাইশদিয়া ইউনিয়নে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লিকন তালুকদারের কাছে নির্বাচন অফিসারের খ-কালীন নিয়োগপ্রাপ্ত সহকারী জলিল হোসেনের বিরুদ্ধে দুই লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার লিকন তালুকদার ওই সহকারির বিরুদ্ধে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন ।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্বাচন অফিসারের সহকারী জলিল হোসেন ওই ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী লিকন তালুকদারের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন । দাবিকৃত চাঁদা না দিলে ভোট পেলেও চেয়ারম্যান হতে পারবে না লিকন। এমনকি নির্বাচনী এলাকায়  লিকনের বিপক্ষে অপপ্রচার চালাচ্ছে।

ছোটবাইশদিয়া ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্খী লিকন তালুকদার বলেন,‘নির্বাচন অফিসার এলাকায় না থাকায় অভিযোগপত্র এখনো তার হাতে পৌঁছেনি। তবে  তিনি এলাকায় এলেই লিখিত অভিযোগটি তার কাছে পৌঁছে দেওয়া হবে।’

এ ব্যাপারে উপজেলার অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার আব্দুর রশিদ মুঠোফোনে বলেন, ‘মুখে অভিযোগ করলে হবে না। প্রমাণ দিলে আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।’

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসারের সহাকরি জলিল হোসেনের মুঠোফোনে বার বার কল করলেও তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।