রাঙ্গাবালীতে জেলের লাশ উদ্ধার

0

কামরুল হাসান, রাঙ্গাবালী : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় সজিব হোসেন (২৪) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমাবার সকাল ১০ টায় উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নের গঙ্গিপাড়া সংলগ্ন বুড়াগৌরাঙ্গ নদীর তীরের ফিশিং ট্রলারে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করেছে পুলিশ। গঙ্গিপাড়া গ্রামের মৃত শানু হোসেনের ছেলে সজিব।

সজিবের পরিবারের সদস্য, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় কয়েকজন জানান, গঙ্গিপাড়া গ্রামের জহির পাটোয়ারি, ইউনূস ও দিলো পাটোয়ারির যৌথ মালিকানাধীন ফিশিং ট্রলারে জেলে হিসেবে কাজ করতো সজিব। রবিবার রাত সাড়ে ১১ টায় টর্চ লাইট খুঁজে না পাওয়ায় ওই ট্রলারের মাঝি গঙ্গিপাড়া গ্রামের বাবুল হোসেন মারধোর করে সজিবকে। এরপর সোমবার সকালে স্থানীয় কয়েকজন ট্রলারের ইঞ্জিন রুমে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে এসে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

সজিবের স্ত্রী শিল্পি বেগমের অভিযোগ, আমার স্বামীকে বাবুল মাঝি মারধোর করে হত্যা করেছে। আমি এই হত্যার বিচার চাই।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন বলেন, সোমবার লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছি। মামলার প্রক্রিয়া চলছে। এটি খুন নাকি আত্মহত্যা এবিষয়ে ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।