রাঙ্গাবালীতে ব্যাংক ব্যবস্থাপককে লাঞ্ছিত করল প্রভাষক

2

 

বিশেষ প্রতিনিধি, রাঙ্গাবালী : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ব্যাংক ব্যবস্থাপককে লাঞ্ছিত করেছে কলেজের এক প্রভাষক। বৃহস্পতিবার দুপুরে গ্রামীণ ব্যাংক বাহেরচর শাখায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় কয়েকজন জানান, বৃহস্পতিবার উপজেলার গ্রামীণ ব্যাংক বাহেরচর শাখার ব্যাবস্থাপক মাহতাব হোসেনের কাছে বেতনের চেক চায় এক গ্রাহক। ওই গ্রাহককে নামাজের পর আসতে বলে ব্যবস্থাপক। গ্রাহককে ওই সময় চেক না দেওয়ায় ক্ষুদ্ধ হয়ে রাঙ্গাবালী হালিমা খাতুন মহিলা কলেজের প্রভাষক নূরে আলম বিপ্লব তার সঙ্গে ১০-১৫ জন লোক নিয়ে ব্যাংকে ঢুকে ব্যবস্থাপককে চর-থাপ্পর দেয় এবং হাত পা ভেঙে ফেলার হুমকি দেয়।

এ ব্যাপারে গ্রামীণ ব্যাংক বাহেরচর শাখার ব্যবস্থাপক মাহতাব হোসেন বলেন, ‘আমি গোসল করে নামাজ পড়তে যাবার সময় এক গ্রাহক এসে আমার কাছে বিলের চেক চায় আমি তাকে পড়ে আসতে বলি। কিছুক্ষন পরে বিপ্লব ব্যাংকের মধ্যে ঢুকে আমাদের গালাগাল শুরু করে। বলে, তোরা কি শুরু করছোত। তোগো হাত পাও ভাইঙ্গা হালামু। বিষয়টি আমাদের উর্ধ্বতন কতৃপক্ষকে জানিয়েছি।’

এ ব্যাপারে রাঙ্গাবালী হালিমা খাতুন মহিলা কলেজের প্রভাষক নূরে আলম বিপ্লবের মুঠোফোনে বার বার যোগাযোগের করলেও তার ফোন বন্ধ থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।