রাঙ্গাবালী ইউনিয়নের মানুষের পাশে থাকতে চায় ছাত্রনেতা মামুন

0

বিশেষ প্রতিনিধি ঃ প্রবীণ নেতা-কর্মীদের মূল্যায়ন ও সাধারণ মানুষের সুখে আর দু:খে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে রাঙ্গাবালী উপজেলার রাঙ্গাবালী সদর ইউনিয়নে মাঠে নেমেছেন ছাত্র নেতা আলহাজ্ব সাইমুজ্জামান মামুন। মামুন রাঙ্গাবালীর কৃতি সন্তান ও গলাচিপা ডিগ্রি কলেজের সাবেক ভিপি ছিলেন। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামীলীগের রাজনৈতির সঙ্গে নিজেকে জড়িত রেখেছেন। ঢাকায় তার হজ্ব এজেন্সি ও ব্যবসা রয়েছে।

 

গত বৃস্পতিবার বিকেল ৫ টায় ঢাকা থেকে রাঙ্গাবালীতে আসেন মামুন। তার আগমনে রাঙ্গাবালী ইউনিয়নের নেতাকর্মীরা তাকে নিয়ে প্রায় ২ শ’ মটর সাইকেল নিয়ে মহড়া দেন। মহড়া শেষে রাঙ্গাবালীর কেন্দ্রীয় ইদগাহ মাঠে প্রবীণ নেতাদের অনুমতি নিয়ে পথ সভা করেন। পথসভা শেষে রাঙ্গাবালীর বাহেরচর চৌরাস্তায় আরো একটি পথসভা করেন। পথসভা শেষে রাঙ্গাবালীর বাহেরচরের লোকজনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। গতকাল শুক্রবার খালগোড়া ও পুলঘাটে গিয়ে ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

সূত্রে জানা গেছে, মামুনের আগমনে নিরাপত্তাও জোড়দার রাখা হয়েছিল। রাঙ্গাবালী থানা পুলিশের নজরদারি ছিল বেশ তৎপর। বিশেষ করে বাহেরচর চৌরাস্তায় থানা পুলিশের একটি টিমকে নজরদারি করতে দেখা গেছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মামুন রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদ নির্বাচন করবে। সাধারণ মানুষের ভালোবাসা ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সহযোগিতায় আওয়ামীলীগের মনোনয়ন পাবে এবং রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদ নির্বাচন করবে, এই প্রত্যাশা করেন মামুন।

###