রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যানের দাফন সম্পন্ন

3

 

রাঙ্গাবালী সংবাদদাতাঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান কবির চানের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল রোববার বাদ যোহর রাঙ্গাবালী কলেজ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে দুপুর ২ টায় উপজেলার নিজহাওলা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানাজায় পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মাহবুবুর রহমান, পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের এমপি আ খ ম জাহাঙ্গীর হোসাইন, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আব্দুল্লাহ আল ইসলাম লিটু, গলাচিপা উপজেলা চেয়ারম্যান লিকন তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল ইসলাম লিটু, রাঙ্গাবালী সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাসসহ রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা অংশ গ্রহণ করেন।

এরআগে তার মরদেহ ঢাকা থেকে সকাল ১১ টায় রাঙ্গাবালীর নিজহাওলা গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। এ সময় আহসান কবিরকে শেষ বারের মতো দেখতে মানুষের ঢল নামে।

দীর্ঘদিন ফুসফুসে ও লিভার জটিলতাসহ নানা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন আহসান কবির। গত শনিবার বেলা ১১ টা ৪০ মিনিটে ঢাকার ইনসাফ বারাকাহ কিডনী এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি, অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।