লতিফ মিউনিসিপাল সেমিনারী‘র শতবর্ষ উৎসব শুরু আজ

1

স্টাফ রিপোর্টারঃ শতবর্ষ উদযাপন উপলক্ষে পটুয়াখালী লতিফ মিউনিসিপাল সেমিনারী সেঁজেছে নানান সাজে।  মঞ্চ এবং প্যান্ডেল তৈরি করা নতুন রুপে। ছোট্ট টিনের ছাউনিতে শুরু হওয়া লতিফ মিউনিসিপ্যাল সেমিনারী নানা চড়াই-উৎড়াই পেরিয়ে শতবর্ষে পদার্পন করছে। ১৬ জন শিক্ষার্থী নিয়ে ১৯১৬ সালের ১ জানুয়ারি পথ চলা শুরু হলেও এখন এ বিদ্যাপিঠে অধ্যয়ন করছে ৭৫০ জন জ্ঞান পিপাসু। পটুয়াখালী শহরের কেন্দ্রস্থলে পৌরভবনের দক্ষিণ পাশে ৪.৮৮ একর জমির ওপর মনোরম পরিবেশে অবস্থিত এ শিক্ষা প্রতিষ্ঠানের শতবর্ষ পালনে ২২ ডিসেম্বর বৃহস্পতিবার ও ২৩ ডিসেম্বর শুক্রবার দু‘দিন ব্যাপি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হবে শতবর্ষ উৎসব।

বৃস্পতিবার সকাল সাড়ে ৯টায় জাতীয় পতাকা ও শতবর্ষ পতাকার উত্তোলনের মাধ্যমে শতবর্ষ অনুষ্ঠানের উদ্বোধন করবেন বরিশাল বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইমামুল হক। অনুষ্ঠানের স্পন্সর পটুয়াখালী লতিফ মিউনিসিপাল সেমিনারী‘র ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার সম্পাদক এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম এর মেয়র নাইট। অনুষ্ঠানের মধ্যে রয়েছে বর্নাঢ্য র‌্যালী, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মৃতিচারণসহ নানা বর্ণিল আয়োজন।

উক্ত অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন শতবর্ষ পূর্তি উদ্্যাপন পরিষদের আহবায়ক এ্যাড. গোলাম ওহিদ চৌধুরী।