লোহালিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালিত

1

স্টাফ রিপোর্টার ঃ লোহালিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

মাদ্রাসার উদ্যোগে দিবসটি উদ্যাপনের লক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, সকাল সাড়ে ১০টায়  জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমান’র জীবনী নিয়ে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোঃ সিদ্দিকুর রহমান’র সভাপতিত্বে মাও. রুহুল আমিন এর কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সভার সূচনা করা হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মাও. মোঃ সিদ্দিকুর রহমান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার উপাধ্যক্ষ মাও. মোঃ আবু বকর, অফিস সহকারী মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে কোরআনখানি ও বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাও. মোঃ শামসুল হক। দোয়া মোনাজাত শেষে ছাত্র-ছাত্রীদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নব নির্বাচিত উপাধ্যক্ষ মাও. মোঃ আবু বকর। অনুষ্ঠান পরিচালনা করেন অত্র মাদ্রাসার আরবী প্রভাষক মাও. মোঃ আবু জাফর।