Tuesday, December 6, 2022
Homeবিনোদনশেষ হলো শাহেদ শিলার ‘বীরাঙ্গনা ৭১’র ডাবিং

শেষ হলো শাহেদ শিলার ‘বীরাঙ্গনা ৭১’র ডাবিং

বিশেষ প্রতিনিধিঃ

‘বীরাঙ্গনা ৭১’ একটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের সিনেমা। মির্জা সাখাওয়াৎ হোসেনের পরিচালনায় নির্মিত এই সিনেমায় চিত্রনায়িকা শিরীন শিলাকে একজন বীরাঙ্গনার চরিত্রে অভিনয়ে দেখতে পাবেন দর্শক। কিছুদিন আগে দোহারে শাহেদ শরীফ খান ও শিরীন শিলার গানের দৃশ্যায়নের মধ্যদিয়ে এই সিনেমার শুটিং শেষ হয়েছে। 

গত মঙ্গলবার এই সিনেমার ডাবিংয়ে অংশ নেন শিলীন শিলা। সিনেমাটির শুটিং শুরু হওয়া থেকেই ভীষণ উচ্ছ্বসিত ছিলেন শিরীন শিলা। কারণ এটি ছিল তার অভিনীত মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রথম সিনেমা। শাহেদ শরীফ খানের বিপরীতেও সিনেমায় তার প্রথম কাজ করা। শিরীন শিলার ভাষ্যমতে তার অভিনয় জীবনের অন্যতম একটি সিনেমা হতে যাচ্ছে ‘বীরাঙ্গনা ৭১’। 

এই সিনেমাতে শিরীন শিলা ফজলুর রহমান বাবুর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। বাবুর সঙ্গেও তার প্রথম অভিনয় করা। সিনেমাটিতে অভিনয় করা প্রসঙ্গে শাহেদ বলেন, ‘এর আগেও এম সাখাওয়াৎ হোসেন ভাইয়ের পরিচালনায় অভিনয় করেছি। বীরাঙ্গনা ৭১ সিনেমাটি তিনি ভীষণ যত্ন নিয়ে নির্মাণ করেছেন। 

নিঃসন্দেহে শিলা একজন ভালো অভিনেত্রী, বেশ ভালো করেছে তার চরিত্রটি। আমি আশাবাদী আমাদের দুজনের অভিনয়ের রসায়ন নিয়ে, দর্শকের ভালোলাগবে।’  

শিরীন শিলা বলেন,‘ ডাবিং করার সময় অনেকটাই বুঝা যায় কেমন অভিনয় করেছি। আমার অভিনয় নিয়ে আমি পুরোপুরি তৃপ্ত নই, আরও ভালো করা যেত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments