‘ সকলের সহযোগিতায় জেলার উন্নয়নে কাজ করতে চাই’ – জেলা প্রশাসক এ.কে.এম. শামিমুল হক ছিদ্দিকী

0

pic-1ডেস্ক রিপোর্ট : নবাগত জেলা প্রশাসক এ.কে.এম. শামিমুল হক ছিদ্দিকী বলেছেন, এই জেলাটি অত্যন্ত সুন্দর জেলা। এ জেলায় রয়েছে অনেক সম্ভাবনাময় সম্পদ। তাই আপনাদের সকলের সহযোগিতা নিয়ে আমি এই জেলার উন্নয়নে কাজ করতে চাই। আপনাদের সুখ-দুঃখে আমি আপনাদের পাশে থাকবো এবং আমার সুখ-দুঃখেও আপনারা আমার পাশে থাকবেন বলে আমার বিশ্বাস। সোমবার দুপুরে জেলা প্রশাসকের দরবার হলে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে রাজনৈতিক সহযোগিতার দরকার। রাজনৈতিক সহযোগিতা থাকলে যে কোন সমস্যা খুব সহজে সমাধান করা সম্ভব। তিনি বলেন, ‘মাদক ও বাল্য বিবাহ বন্ধ করতেও রাজনৈতিক সহযোগিতাসহ সকলের আন্তরিক সহযোগিতা থাকতে হবে। তা না হলে এই সামাজিক সমস্যাগুলো দূর করা সম্ভব নয়। তিনি সাংবাদিকদের উদ্দ্যেশ্যে বলেন পেশাগত দায়িত্ব পালনের স্বার্থেই সাংবাদিকদের ঐক্য থাকা বাঞ্চনীয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আলমগীর, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট মো. সুলতান আহমেদ মৃধা, জেলা জাসদের সাধারণ সম্পাদক শ.ম দেলোয়ার হোসেন দিলীপ, কমিউনিষ্ট পার্টির সাধারণ সম্পাদক মোতালেব মোল্লা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. জাফর উল্লাহ, একেএম কলেজের অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর সিকদার, সমাজ সেবক আবুল হোসেন আবু মিয়া, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি স্বপন ব্যানার্জী, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম.এ হালিম, মুক্তিযোদ্ধা মানস কান্তি দত্ত, ব্লাস্টের সমন্বয়কারী অ্যাডভোকেট নিজাম উদ্দিন, দৈনিক সার্থীর সম্পাদক এইচ.এম আনোয়ার হোসেন প্রমূখ।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. সোহরাব হোসেন, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ জাফর আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক অ্যাডভোকেট ফজলে আলী খান, আবদুস সালাম খান, দৈনিক গণদাবীর সম্পাদক মো. গোলাম কিবরিয়া, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুফতী সালাহউদ্দিন, বাংলাদেশ পুঁজা উদযাপন পরিষদ পটুয়াখারী জেলা শাখার সাধারণ সম্পাদক কাজল বরণ দাস, কাউন্সিলর দেলোয়ার হোসেন আকন, আবদুল বারেক হাওলাদার প্রমুখ। #