সরকারি কলেজ ছাত্রলীগের মানববন্ধন

2

হৃদয় আশিষ ,পটুয়াখালী ঃ ২৫মার্চ সিলেটের দক্ষিন সুরমা এলাকায় জঙ্গি হামলায় ছাত্রলীগ নেতা ,পুলিশ কর্মকর্তা সহ সাধারন মানুষ নিহতের ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশ অনুযায়ী পটুয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগের মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে । শনিবার বেলা ১১টার সময় সরকারি কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ লুৎফর রহমান রাসেল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃতানভির হাসান আরিফের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃরাশেদ খান ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃআবু সালে রুবেল , সাধারন সম্পাদক মোঃনেছার উদ্দিন বাহাদুর ,পলিটেনিক ছাত্রলীগের সভাপতি মোঃজয় ,সাধারন সম্পাদক আবির মাহমুদ নিপু প্রমূখ।

বক্তব্য কালে সাধারন সম্পাদক রাশেদ খান বলেন ,২৫মার্চ সিলেটের দক্ষিন সুরমা এলাকায় যে জঙ্গি হামলা হয়েছে সেই জঙ্গি হামলা খালেদা জিয়ার প্রত্যক্ষ মদদে হয়েছে । হামলায় ছাত্রলীগ নেতা ,পুলিশ সহ যে সাধারন মানুষ নিহত হয়েছে তার জবাব এবং খেসারত বেগম জিয়াকে দিতে হবে । ছাত্রলীগ যুগে,যুগে অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়িয়েছ এবং এই জঙ্গিবাদ ধংস করতেও  প্রয়োজনে ছাত্রলীগের হাজার কর্মি প্রান দিতে প্রস্তুত। এসময় জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মি উপস্থিত ছিলেন ।