সরকারি কাজে বাাঁধাদানের অভিযোগে চাঁদাবাজ হাসান গ্রেফতার

0

মির্জাগঞ্জ প্রতিনিধিঃ সরকারি কাজে বাধাঁদান ও চাঁদা দাবির অভিযোগে এলাকার নামকরা সন্ত্রাসী মোঃ হাসান খান(২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে পুলিশ মির্জাগঞ্জ উপজেলার কলাগাছিয়া গ্রাম থেকে তাকে আটক করে।

মামলার বিবরনে জানা যায়, এলজিইডি বিভাগের কলাগাছিয়া গ্রামের একটি রাস্তার কাজে হাসানসহ ৫/৬ জন এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাধাঁ প্রদান করেন এবং মোটা অংকের চাঁদা দাবি করে। এ ঘটনায় রাস্তার কাজে নিয়োজিত পটুয়াখালী সবুজবাগ এলাকার ঠিকাদার মোঃ মোস্তাফিজুর রহমান মির্জাগঞ্জ থানায় চাঁদাবাজ হাসান খানকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন এবং পুলিশ তাকে বৃহস্পতিবার কলাগাছিয়া এলাকা থেকে গ্রেফতার পটুয়াখালী জেল হাজতে প্রেরন করেন।  সে উপজেলার কলাগাছিয়া গ্রামের মোঃ শানু খানের পুত্র। এলাকার মানুষ সন্ত্রাসী হাসান গ্রেফতার হওয়ায় আনন্দ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান,সরকারি কাজে বাধাঁদান এবং চাঁদা দাবির অভিযোগে থানায় মামলা দায়ের করেন ঠিকাদার। ফলে বৃহস্পতিবার বিকালে মামলার প্রধান আসামী  হাসানকে কলাগাছিয়া থেকে গ্রেফতার করে চালান দেওয়া হয়েছে।