সরকারি জুবিলী স্কুলে কৃর্তি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা পুরস্কার প্রদান

2

 

স্টাফ রিপোর্টারঃ প্রফেসর এ কে এম শহীদুল ইসলাম ট্রাস্টের উদ্যোগে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের কৃর্তি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার বিকাল ৩ টার দিকে বিদ্যালয়ের ছাত্র মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রভাতী ও দিবা শাখার যথাক্রমে প্রথম ও ২য় স্থান অধিকারিনী ৪ জন কৃর্তি শিক্ষার্থীর হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর এ কে এম শহীদুল ইসলাম। পুরস্কার হিসেবে প্রথম স্থান অধিকারীর প্রত্যেককে ৩ হাজার টাকার প্রাইজবন্ড ও ২য় স্থান অধিকারীর প্রত্যেককে ২ হাজার টাকার প্রাইজবন্ড এবং প্রত্যেককে একটি করে সম্মাননাপত্র বিতরণ করা হয়। পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছেঃ সহদেব দাস,  সৌরভ কুন্ডু অর্জণ, মো. অলিউল ইসলাম মৃধা, পিতা- মোঃ রফিকুল ইসলাম, আকিমুর রহমান (রাফিন)। অনুষ্ঠানে ট্রাস্টের সহ সভাপতি অতুল চন্দ্র দাস ছাড়াও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত ২৩ জানুয়ারি উক্ত ট্রাস্টের উদ্যোগে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে অনুরুপ পুরস্কার বিতরণ করা হয়।