সাংবাদিকতায় প্রফেসর এ কে এম শহিদুল ইসলাম সম্মাননা

4

ডেস্ক রিপোর্ট : পটুয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে ও পটুয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ কে এম শহিদুল ইসলামের পৃষ্টপোষকতায় পটুয়াখালী জেলায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের জন্য ‘সাংবাদিকতায় প্রফেসর এ কে এম শহিদুল ইসলাম সম্মাননা প্রদান’ করা হবে।

প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে একটি করে মোট দু’টি পুরস্কার/ সম্মাননা প্রদান করা হবে। প্রতিটি পুরস্কার/ সম্মাননা হিসেবে একটি করে ক্রেষ্ট ও নগদ ৫ হাজার টাকার প্রাইজবন্ড প্রদান করা হবে। চলতি বছরের ডিসেম্বর মাসের মধ্যে এ পুরস্কার/সম্মাননা প্রদান করা হবে।

শর্তাবলী : ২০১৫ সালের ১ লা জানুয়ারি থেকে ৩০ অক্টোবর পর্যন্ত প্রকাশিত/ প্রচারিত ক্লাইম্টে চেইঞ্জ, মানবাধিকার ও দুর্নীতি বিষয়ক মোট ৬ (ছয়টি) ইন-ডেপথ রিপোর্ট‘র মূলকপিসহ একসেট ফটোকপি, ইলেক্ট্রনিক মিডিয়ার ক্ষেত্রে সিডি আকারে) আবেদন কারির পাসপোর্ট সাইজের একটি ছবি, ই-মেইল, মোবাইল নম্বরসহ সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আগামি ৩০ নভেম্বর, ২০১৫ তারিখের মধ্যে পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক এডভোকেট মো. সোহরাব হোসেনের কাছে (ডাক/হাতে হাতে) পৌঁছাতে হবে। এ ব্যাপারে বিস্তারিত তথ্যের জন্য প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী (০১৭১২-৯৮০৯২৫) অথবা সাধারন সম্পাদক এডভোকেট মো. সোহরাব হোসেন (০১৭১৫-৩৪৫৩৪৩)‘র সাথে যোগাযোগ করা যেতে পারে।