সাংবাদিক আবু জাফর খান আর নেই

11

মানবজমিন পটুয়াখালী জেলা প্রতিনিধি পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু জাফর খান ৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় হ্রদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি …..রাজেউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ,১মেয়েসহ বহু আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব রেখে গেছেন।

 

সাংবাদিক আবু জাফর খান এর মৃত্যুতে

সচিব আবদুল মালেক এর শোক

মানবজমিন পটুয়াখালী জেলা প্রতিনিধি পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু জাফর খান ৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় হ্রদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি …..রাজেউন) । তার মৃত্যুতে তার ঘনিষ্ট বন্ধু স্থানীয় সরকার, পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রণালয়ের সচিব  আবদুল মালেক এক শোক জানিয়েছেন।  তিনি শোকবার্তায় জানিয়ে বলেন তার ছোটবেলার  বন্ধু , খেলার সাথীকে হারিয়েছেন।  আমার বন্ধু হঠাৎ এ দুনিয়া থেকে চলে যাওয়ায় আমি খুবই মর্মাহত। আমার বন্ধ‘রু বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

সাংবাদিক আবু জাফর খান এর মৃত্যুতে

পৌর মেয়র ডাঃ শফিকুল ইসলামের শোক

মানবজমিন পটুয়াখালী জেলা প্রতিনিধি পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু জাফর খান ৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় হ্রদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি …..রাজেউন) । তার মৃত্যুতে  শোক জানিয়েছেন পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম। তিনি শোকবার্তায় বলেছেন পটুয়াখালী বাসী একজন কলম সৈনিককে হারিয়েছেন। যা পূরনীয় নয়। বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

সাংবাদিক আবু জাফর খান এর মৃত্যুতে

পটুয়াখালী প্রতিদিন পত্রিকার শোক

মানবজমিন পটুয়াখালী জেলা প্রতিনিধি পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু জাফর খান ৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় হ্রদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি …..রাজেউন) । তার মৃত্যুতে  শোক জানিয়েছেন পটুয়াখালী প্রতিদিন পত্রিকার পরিবারবর্গ। শোকবার্তায় বলেছেন আমরা একজন কলম সৈনিককে হারিয়েছি। যা পূরনীয় নয়। তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান  প্রকাশক গোলাম সরোয়ার বাদল, নির্বাহী সম্পাদক মশিউর রহমান বাবলু, স্টাফ রিপোর্টার মোঃ জাহাঙ্গীর হোসেনসহ পটুয়াখালী প্রতিদিন পত্রিকার পরিবারবর্গ ।

পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি

আবু জাফর খান আর নেই॥ প্রেসক্লাবের শোক

পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক মানব জমিনের পটুয়াখালী প্রতিনিধি আবু জাফর খান শনিবার বিকাল ৪টায় অসুস্থ হয়ে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎসারত অবস্থায় স্ট্রোকে অসুস্থ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না…..রাজিউন)। মৃত্যৃকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও বন্ধবান্ধব রেখে গেছেন। তার আকস্মিক মৃত্যুতে পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সহ-সভাপতি মুফতি সালাউদ্দিন, সাধারন সম্পাদক জাকারিয়া হৃদয় ও যুগ্ম সাধারন সম্পাদক জালাল আহমেদসহ সকল সদস্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সাংবাদিকবৃন্দ আবু জাফর খানেরশোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।