সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

10

বিশেষ প্রতিনিধিঃ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনার সভার মধ্যদিয়ে পটুয়াখালীতে পালিত হলো সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ৩য় বছর পূর্তি অনুষ্ঠান। হাটি হাটি পা পা করে ৪ র্থ বছরে পদার্পন করল সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় সেন্টারপাড়া এলাকার বধূয়া কমিউনিটি সেন্টার  থেকে বর্ণাঢ্য র‌্যালি  বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই জায়গায় এসে শেষ  হয়। প্রেসক্লাব পটুয়াখালী সভাপতি ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক এইচ এম আনোয়ার হোসেন  এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক রফিকুল ইসলাম কাজল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী সিনিয়র এএসপি ( সদর সার্কেল) সাহেব আলী পাঠান, দেশ টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পটুয়াখালী প্রতিনিধি সঞ্জয় কুমার দাস লিটু, সময়  টেলিভিশন জেলা প্রতিনিধি মনির হোসেন বাদল,পটুয়াখালী প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক এবং দৈনিক আমার সংবাদ পটুয়াখালী প্রতিনিধি মশিউর রহমান বাবলু। এসময় পত্রিকার সম্পাদক সম্মাননা ক্রেস্ট উপহার  দেন সিনিয়র এএসপি সাহেব আলী পাঠান ও সংবাদ সন্ধানের বিশেষ ভুমিকা রাখায় ক্রেস্ট তুলেদেন পত্রিকার বরিশাল বুরো প্রধান সুমন দাস অভিকে। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত স্থানীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের ৩০ জন সাংবাদিককে সম্মাননা উপহার প্রদান করেন আমন্ত্রিত অতিথি বৃন্দ।এসময় আরও উপস্থিত ছিলেন শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান এর পাঠক ফোরামের আমন্ত্রিত অতিথিবৃন্দ ।

সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার বরিশাল ব্যুরো সুমন দাস অভি  সভার শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে ৮ পাউন্ড ওজনের কেক  কেটে পত্রিকার জন্ম বার্ষিকী পালন করেন।অনুষ্ঠানটি সঞ্চালন করেন পত্রিকার বার্তা সম্পাদক  মোঃ ইব্রাহিম ।শেষে উপস্থিত অতিথি বৃন্দের মাঝে মিষ্টি ও জন্মদিনের কেক বিতরনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয় ।