সুন্দরমের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

2

হৃদয় আশিষ ,পটুয়াখালী ঃ পটুয়াখালীর অন্যতম সাংস্কৃতিক সংগঠন সুন্দরমের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা অঅয়োজনে পালন করা হয়েছে । শুক্রবার সন্ধ্যা সাড়ে  ৬টার সময় শহরের লঞ্চঘাট এলাকায় সুন্দরম কার্যলয়ে  মোমবাতি প্রজ্জলন ও কেক কাটা মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে সুন্দরম পরিবার ।

সুন্দরম ’র এর সাধারন সম্পাদক তরিকুল ইসলাম রুবেলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন,সুন্দরম সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও সরকারি কলেজরে সাবেক অধ্যক্ষ প্রফেসর এম.নুরুল ইসলাম,পটুয়া খেলাঘর আসলের সভাপতি প্রফেসর কে.এম শহিদুল ইসলাম,সাংস্কৃতিক সংগঠক মুক্তিযোদ্ধা মানষ কান্তি দত্ত,প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক ও সুন্দরমের সাবেক সাধারন সম্পাদক মোঃ মুজাহিদুল ইসলাম প্রিন্স,খেলাঘর আসরের সাধারন সম্পাদক চিনময় কর্মকার ,সুন্দরমের সমন্বয় কারি মিঠুন পাল বান্টি,মুজাহদিুল ইসলাম তুষার,নিরর্বাহি সমন্বয় কারি সূজয় চক্রবর্তী,সমন্বয় কারি মরিয়ম আক্তার মুক্তা,টিটু কৌশিক, হৃদয় আশিষ,সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান,স্বপনিল দাস টিটু প্রমূখ ।

বক্তব্য কালে বক্ত্রা বলেন, পটুয়াখালী জেলার অন্যতম সাংস্কৃতিক সংগঠন সুন্দরম । এই সংগঠনকে আরো গতিশিল করার লক্ষ্যে সকলকে একসাথে কাজ করতে হবে। এবং সুন্দরমের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী ডিসেম্বর মাসে আরো বড় করে বর্নাঢ্য আয়োজন করা হবে বলে ঘোশনা দেয় সুন্দরম সভাপতি ।