স্ত্রী হত্যায়  পাষন্ড স্বামী  গ্রেফতার

10

কে এম সোহেল,আমতলী প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের কুলাইচর গ্রামে  দ্বিতীয় বিয়ে করে পাষন্ড স্বামী আফজাল মৃধা বুধবার  প্রথম স্ত্রী রেহেনা বেগম (৪৫) কে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায়  পুলিশ পাষন্ড স্বামীকে গ্রেফতার করেছে । নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে আমতলী থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, আফজাল মৃধা রেহেনা বেগমকে ২০ বছর পূর্বে বিয়ে করে। এদের ঘরে রয়েছে ৩ সন্তান। অতি সম্প্রতি আফজাল মৃধা পটুয়াখালী হেতালীয় বাঁধঘাট  এলাকায় শিরিনা বেগমের সাথে মোবাইলে প্রেম থেকে এ বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বুধবার সকালে    প্রথম স্ত্রী রেহেনা  বেগমের সাথে  আফজাল মৃধা  ও দ্বিতীয় স্ত্রী শিরিনা  বেগমের কথা কাটাকাটির এক পর্যায় শিরিনা ও আফজাল রেহেনা বেগমকে বেধরক মারধর করেন। রেহেনা অসুস্থ হয়ে পরলে গোপনে চিকিৎসার জন্য  পটুয়াখালী নেওয়ার পথে  মহিষকাটা বজারে বসে তার মৃত্যু হয়।

এ  ঘটনায় নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে ঘাতক স্বামী আফজাল মৃধা ও তার দ্বিতীয় স্ত্রী শিরিনা বেগম কে আসামী করে বুধবার রাতে আমতলী থানায় হত্যা মামলা দায়ের করেন।  পুলিশ তাৎক্ষনিক ভাবে পাষন্ড স্বামীকে গ্রেফতার করে। বৃহস্পতিবার ঘাতক আফজাল মৃধাকে পুলিশ আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করেন। বিজ্ঞ বিচারক বৈজয়ন্ত বিশ্বাস  আসামী আফজালের  জামিন না মঞ্জুর করে বরগুনা জেল হাজতে প্রেরন করেন। আমতলী থানার ওসি শহিদ উল্লাহ জানান , এ ঘটনায় হত্যা মামলা হয়েছে।