স্বপন ব্যানার্জী সভাপতি, সাধারন সম্পাদক এমা বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী পটুয়াখালী জেলা সংসদ সম্মেলন

0

 

PIC-6ডেস্ক রিপোর্ট : ক্ষত-বিক্ষত নতুন সকালবেলা শেষ করব এ রক্তের হোলি খেলা। শোষণ ও বৈষম্যমূলক সমাজের আধিপত্যবাদী সংস্কৃতির বিপরীতে বাংলাদেশের জনগণের সাংস্কৃতিক জাগরণের বারতা নিয়ে ১১ডিসেম্বর শুক্রবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী পটুয়াখালী জেলা সংসদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পতাকা , সংগঠনের পতাকা এবং ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা ইটবাড়িয়া ইউনিয়নের বীরাঙ্গানা রিজিয়া বেগম ও মনোয়ারা বেগম। সম্মেলনে উপস্থিত ছিলেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বিশ্বনাথ দাস মুন্সী, সাধারণ সম্পাদক প্রবীর সরদার, সহ-সাধারণ সম্পাদক জামশেদ আনোয়ার তপন, পটুয়াখালী জেলা সংসদের সভাপতি ছায়া মল্লিক, সাধারণ সম্পাদক নাসরিন মোজাম্মেল এমা, প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যার্নাজীসহ জেলা উপজেলা  উদীচী শিল্পীগোষ্ঠীর নেতৃবৃন্দ।

স্বপন ব্যার্নাজী সভাপতি এবং নাসরিন মোজাম্মেল এমাকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী পটুয়াখালী জেলা সংসদ কমিটি গঠন করা হয়।  সম্মেলন সফল করার লক্ষ্যে শহরের একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। সন্ধ্যায়কেন্দ্রীয় শহীদ মিনারে গণ সংগীত, আবৃত্তি ও নাটক পরিবেশিত হয়।