সড়ক দূর্ঘটনায় সরকারি কর্মচারিসহ ৩জন আহত

20

সোলায়মান পিন্টু,কলাপাড়া প্রতিনিধিঃ মোটরসাইকেল ও যাত্রিবাহী টমটমের সংঘর্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নৈশ্যপ্রহরী অংঅং রাখাইন (৩৫) সহ তিন জন আহত হয়েছে। সোমবার রাত ১১টার দিকে কুয়াকাটা থেকে কলাপাড়ায় ফেরার পথে তুলাতলী স্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে। অপর আহতরা হচ্ছে টমটম চালক হারুর অর রশিদ (৩৫) মোটরসাইকেল আরোহী মামুন খন্দকার (২৬)। আহতদের মধ্যে অং অং রাখাইন কে আশঙ্কাজনক অবস্থায় মঙ্গলবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হারুন অর রশিদ ও মামুন কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের সূত্রে জানাগেছে, সোমবার রাতে কুয়াকাটা বিচ কার্ণিভাল সমাপনী অনুষ্ঠান শেষে অংঅং রাখাইন মোটরসাইকেল চালিয়ে মামুনকে নিয়ে কলাপাড়ার উদ্দেশ্যে ফিরছিলো। এসময় তুলাতলী বাস স্ট্যান্ডে টমটম থেকে হারুন অর রশিদ যাত্রি ওঠানো নামানো করছিলো। এ সময় টমটম চালক ও মোটরসাইকেল চালকের মধ্যে ভুল বোঝাবুঝির কারনে বেপরোয়া গতির মোটরসাইকেলটি ১৭ যাত্রী বোঝাই টমটমের ওপর আচড়ে পরে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম সাদিকুর রহমান বলেন, অং অং রাখাইনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরন করা হয়ে। এখন সে মোটামুটি ভালো আছে। অপর আহতদের চিকিৎসা ব্যপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।