হুসেইন মুহম্মদ এরশাদ এমপি সাংগঠনিক সফরে পটুয়াখালী আসছেন আগামিকাল

0

 

স্টার্ফ রিপোর্টারঃ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি ও কো- চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সুনীল শুভ রায়, এস.এম ফয়সাল চিশতী ও আবদুস সবুর আসুদ এবং কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান রতনা এমপি সাংগঠনিক সফরে পটুয়াখালীতে আসছেন আগামিকাল বুধবার।

জাতীয় পার্টির নেতৃবৃন্দ ২০ এপ্রিল বুধবার দুপুর ২টায় পটুয়াখালী জেলা শিল্প কলা একাডেমী মিলনায়তনে আয়োজিত জেলা জাতীয় পার্টির সম্মেলনে যোগদান করবেন।

উল্লেখ্য, দীর্ঘ দশ বছর পর পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সম্মেলন হচ্ছে। ২০০৫ সালের ২২ ফেব্রুয়ারী সাবেক মন্ত্রী জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের উপস্থিতিতে পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দশ বছর পর ২০ এপ্রিল সম্মেলনের আয়োজন করায় জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিট শাখা জাতীয় পার্টির নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হচ্ছে প্রান চাঞ্চলের।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করবেন  জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির  আহবায়ক ও কেন্দ্রীয় কামিটির ভাইস চেয়ারম্যান সাবেক এমপি মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক খান। সভা পরিচালনা করবেন সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব খায়রুল আলম মামুন। সম্মেলন সফল করার লক্ষ্যে জেলার ৮টি উপজেলায় সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন করা হয়েছে বলে সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান টিপু জানান।