২২টি স্বর্নের বার সহ আটক বল্লভ কর্মকার ৩ দিনের পুলিশ রিমান্ডে

0

 

গোফরান পলাশ, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ২২ টি স্বর্নের বার সহ আটক স্বর্ন ব্যবসায়ী বল্লভ কর্মকার’র তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক মো: আনিছুর রহমান সোমবার রাষ্ট্র পক্ষের ৭দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে সন্তুষ্ট হয়ে আসামীর তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

 

এদিকে ২২টি স্বর্নের বার সহ আটক বল্লভ কর্মকারকে রিমান্ড শুনানীর জন্য পটুয়াখালী জেল হাজত থেকে সোমবার সকালে পুলিশ হেফাজতে কলাপাড়ায় এনে আদালতের হাজত খানায় না রেখে তাকে জামাই আদরে পুলিশ ব্যারাকে রাখা হয়। এমনকি চাঞ্চল্যকর মামলার এ আসামীর সাথে পুলিশ ব্যারাকে শহরের জুয়েলারী হাউজ গুলোর স্বর্ন ব্যবসায়ীদের একান্তে বৈঠক সহ ভিআইপি আতিথেয়তা গ্রহনের সুযোগ প্রদানের অভিযোগ উঠেছে।

 

উল্লেখ্য, শুক্রবার (১১জুন) রাতে র‌্যাব-৮ পটুয়াখালী টিম এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বল্লভ কর্মকারকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান খেপুপাড়া জুয়েলারী হাউজ থেকে আটক করে। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে তার নিজ বাসা ও জুয়েলারী হাউজ থেকে ২২টি চোরাই স্বর্নের বার উদ্ধার করে র‌্যাব। অত:পর র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ডিএডি মো: মিজানুর রহমান বাদী হয়ে বল্লভ কর্মকারের নামে কলাপাড়া থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে নিযুক্ত হন কলাপাড়া থানার উপ-পরিদর্শক মো: নুরুল ইসলাম বাদল।