৭০ কোটি টাকা ব্যয়ে কুয়াকাটায় ‘ওসান পার্ক’ নামে থ্রী স্টার মানের হোটেল নির্মাণ কাজ শুরু

1

 

মনিরুল ইসলাম,মহিপুর প্রতিনিধিঃ কুয়াকাটায় পর্যটনের নতুন দিগন্ত উম্মোচনে থ্রী স্টার মানের উনিশ তলা ভবনের একটি হোটল নির্মাণ কাজ হাতে নেওয়া হয়েছে। কোম্পানীর নিজস্ব ত্রিশ শতক জমিতে হোটেল নির্মাাণের যাবতীয় সম্ভাব্যতা যাচাই ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। চলতি বছরের শেষ দিকেই কাজটি শুরু করা হবে। সেই সাথে ৩২ মাসের মধ্যে প্রায় ৭০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ কাজটি শেষ করা হবে বলেও জানানো হয়।

শনিবার সকাল ১০টায় কুয়াকাটা প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান ওসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. খন্দকার আলী আজম বাবলা। কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে এ সময় তিনি বলেন, ‘ওসান পার্ক’ নামের থ্রী স্টার মানের ওই হোটেলে একাধিক কন্ফারেন্স রুম, লাক্সারি বেডরুম, ফ্যাসনাবল টয়লেট, কিচেনেট, বারবিকিউ, ব্যাংকুয়েট হল, বিসনেস জোন, ওয়াইফাই ক্যাফে, অনলাইন ব্যাংকিং, গেইম জোন, সুইমিং পুল, সী-ভিউ ফ্যাসিলিটি, স্টুডিও এ্যাপার্টমেন্ট, সেলুন এন্ড ম্যাসাস পার্লার, জিমনেসিয়াম, স্পা এন্ড জ্যাকুজি, পার্কিং এরিয়াসহ পর্যটকদের আধুনিক সর্বোচ্চ মানের সেবা প্রদান করা হবে।

ইতোমধ্যে কোম্পানীর শেয়ার বিক্রির মাধ্যমে গ্লোবাল মার্কেটে অনুপ্রবেশের জোর চিন্তাভাবনা চলছে বলেও জানানো হয়েছে। ব্রিফিংকালে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সিঃ এএসপি মীর ফসীউর রহমান, মহিপুর আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আঃ সালাম আকনসহ শেয়ার হোল্ডার ও স্থানীয় সাংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।